শিবম ঠাকুর এর নিখোঁজ হাওয়ার খবর | শিবম ঠাকুর এর মৃত্যুর খবর | কে করল শিবম ঠাকুরকে খুন ?? | শিবম ঠাকুরের খুনের জন্য রুবি বিবি গ্রেফতার



শিবম ঠাকুর এর নিখোঁজ হাওয়ার খবর

Indianews23, পরিবার সূত্রে খবর , অঙ্গনওয়াড়ি কেন্দ্রের ছাত্র শিবম ঠাকুর । রবিবার সকাল ১০ টা নাগাদ শিবম ঠাকুর বাড়ি থেকে বেরিয়ে এক মুদি খানার দোকানে যাই । তারপর থেকেই দেখতে পাওয়া যায়না শিবম ঠাকুরকে । দোকান দার জিজ্ঞেসা বাদ করা হলে জানাই সে তার দোকান থেকে বিস্কুট কেনে এবং তাড়াতাড়ি দিতে বলে এবং দোকান দার তাকে বিস্কুট দিয়ে দেই এবং শিবম ঠাকুর সেখান থেকে চলে যায় । 

ইলামবাজারের ইঞ্জিনিয়ারিং ছাত্রের মৃত্যুর ঘটনার পর আবার ঘটলো এক নতুন ঘটনা । আবারো একবার এক নাবালক নিখোঁজ । রবিবার শান্তিনিকেতন থানার মূলডাঙ্গা গ্রাম থেকে নিখোঁজ হন শিবম ঠাকুর। এবং তার খোঁজে তল্লাশি চালাচ্ছিলেন পুলিশ । 

স্থানীয় সূত্রে ও পরিবার সূত্রে জানা যায় , শিবম অঙ্গনারী কেন্দ্রের ছাত্র । রবিবার দিন দশটা নাগাদ মুদিখানা দোকান থেকে নিখোঁজ হন শিবম ঠাকুর। 

পরিবার সূত্রে জানা যায়, শিবমের বাড়ি ফিরতে দেরি হওয়ায় তারা গ্রামের সমস্ত জায়গায় খোঁজাখুঁজি করে এবং সমস্ত রকম সোশ্যাল মিডিয়া ও পুলিশকে খবর দেয় । শান্তিনিকেতন থানার ওসি পার্থ কুমার ঘোষের নেতৃত্বে পুলিশ আসে সেখানে । এবং পুলিশরা গ্রাম জুড়ে জিজ্ঞাসাবাদ চালায় । এছাড়াও কুকুর দিয়েও খোঁজা হয় শিবম ঠাকুরকে । রবিবার দিন থেকে খোঁজাখুঁচি চলার পর সোমবার দিনও কোনো খোঁজ মেলেনি ।  

শিবম ঠাকুর এর মৃত্যুর খবর

দুদিন পেরিয়ে গেলেও শিবম ঠাকুরের কোন খোঁজ মেলেনি, কিন্তু আজ মঙ্গলবার দুপুর দুটো নাগাদ শিবম ঠাকুরেরই পড়শির  বাড়ির ছাদ থেকে পাওয়া গেল শিবম ঠাকুরের মৃতদেহ।  শিবম ঠাকুরের দেহ পলিথিন দিয়ে মোরা ছিল । তারপরই পুলিশ সেই পড়শিকে  গ্রেফতার করেন , পড়াশির নাম হচ্ছে রুবি বিবি । 

কে খুন করলো শিবম ঠাকুরকে ?

কি কারণে প্রতিবেশির সঙ্গে রেষারেষি , কেন শিবম ঠাকুরকে খুন করা হলো , এইসব জানতে রুবিবিবি কে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ । আর এইদিকে গ্রামের মানুষ রুবি বিবিকে জনতার হাতে তুলে দেওয়ার কথা জানিয়েছে 

রুবি বিবি কেন প্রতিবেশী শিবম ঠাকুর কে খুন করলো, কেন প্রতিবেসির সাথে রেষারেষি তা এখনো জানা যায়নি তা জানাতে আমি Soheb Akhtar আপনাদের প্রতিনিয়ত আপডেট দিতে থাকবো  




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ